1. ashraful.shanto@gmail.com : Ashraful Talukder : Ashraful Talukder
  2. newstalukder@gmail.com : Alamgir Talukder : Alamgir Talukder
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১০:১৮ অপরাহ্ন

কচুয়ার নলুয়ায় মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার আব্দুল মোতালেবের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী ও শিশু দিবস পালিত

  • আপডেট : বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ১২২ বার পড়া হয়েছে
ছবি: কচুয়ার নলুয়ায় এতিমখানার শিশুদের সাথে মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার আব্দুল মোতালেবসহ অতিথিবৃন্দ

কচুয়া উপজেলার কড়ইয়া ইউনিয়নের নলুয়ায় মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার আব্দুল মোতালেবের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।বুধবার ওই এলাকার হাজী ইদ্রিস মুন্সি শিশু সদনে কেক কাটা, কুরআন খতম ,মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কচুয়ার কৃতিসন্তান চাঁদপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ,আইডিইবি কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার একেএম আব্দুল মোতালেব। এ সময় তিনি বলেন বঙ্গবন্ধু শিশুদের ভালবাসতেন তাই তাঁর জন্ম দিবসটিকে জাতীয় শিশু দিবস হিসেবে ঘোষনা করা হয়েছে। তাঁর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল দেশে রুপান্তরিত হয়েছে। আজকের এই দিনে আমরা বঙ্গবন্ধুর বিদেহী আত্মার শান্তি কামনা করছি।
কড়ইয়া ইউপি চেয়ারম্যান আহসান হাবিব জুয়েলের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা সুমন মিয়াজীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেম, কচুয়া প্রেসক্লাবের সভাপতি ও কচুয়া বার্তার সম্পাদক মো: আলমগীর তালুকদার,কড়ইয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিসান আহমেদ পাটওয়ারী,দপ্তর সম্পাদক সোলায়মান মিয়াজী,আওয়ামী লীগ নেতা আলী আক্কাছ মোল্লা প্রমূখ। হামদ পরিবেশন করেন প্রবাসী ইয়াছিন। এ সময় ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক জসিম উদ্দিন ,যুবলীগ নেতা মাহমুদুল হাছান এলিন,ছাত্রলীগ নেতা জসিম উদ্দিন ,এতিমখানার শিক্ষার্থী ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
আলোচনা এতিমখানা শিশুদের নিয়ে শেষে কেক কেটে তাদের মাঝে বিতরণ করা হয়। অনুষ্ঠানের দোয়া বঙ্গবন্ধু তাঁর পরিবারের জন্য মুনাজাত পরিচালনা করেন এতিম খানার শিক্ষক হাফেজ মো: কাউছার।
ছবি: কচুয়ার নলুয়ায় এতিমখানার শিশুদের সাথে মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার আব্দুল মোতালেবসহ অতিথিবৃন্দভ

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার