1. ashraful.shanto@gmail.com : Ashraful Talukder : Ashraful Talukder
  2. newstalukder@gmail.com : Alamgir Talukder : Alamgir Talukder
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১০:৫৫ অপরাহ্ন

স্বাধীনতার সূবর্ণজয়ন্তী মুজিব জন্মশত বর্ষে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরন উপলক্ষে কচুয়ায় আনন্দ উদযাপন অনুষ্ঠান

  • আপডেট : শনিবার, ২৭ মার্চ, ২০২১
  • ৯৮ বার পড়া হয়েছে
ক্যাপশন: স্বাধীনতার সুবর্ণজয়ন্তী: স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ উদযাপন উপলক্ষে দুইদিন ব্যাপি অনুষ্ঠানের উদ্বোধন করছেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুলতানা খানমসহ অতিথিবৃন্দ।

স্বাধীনতার সূবর্ণজয়ন্তী মুজিব জন্মশত বর্ষে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ উত্তরনে কচুয়ায় আনন্দ উদযাপন অনুষ্ঠিত হয়েছে । মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা এ অর্জন নতুন প্রজন্মকে উৎসর্গ করেছেন। সমগ্র দেশবাসীকে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ উদযাপন উপলক্ষে দুইদিন ব্যাপি আনন্দ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে বর্নাঢ্য র‌্যালি শেষে ফিতা কেটে কর্মসচির উদ্বোধন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুলতানা খানম।
এ সময় কচুয়া উপজেলা নির্বাহী অফিসার দীপায়ন দাস শুভ , সহকারি কমিশনার(ভ’মি) একিমিত্র চাকমা,কচুয়া থানার ওসি মো: মহিউদ্দিন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আ: মবিন,ডেপুটি কমান্ডার জাবের মিয়া,কচুয়া প্রেসক্লাবের সভাপতি ও কচুয়া বার্তার সম্পাদক মো: আলমগীর তালুকদারসহ অতিথিবৃন্দ উপজেলা প্রশাসনের সকল দপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ চত্তরে আয়োজিত ৩৫টি স্টল পরিদর্শন। উপজেলা প্রশাসনের সকল দপ্তর তাদের উন্নয়নমূলক কর্মকান্ড জনসম্মুখে তুলে ধরেন। উপজেলা পরিষদ এলাকায় উপজেলা প্রশাসনের সকল দপ্তরের স্টলে সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড উপস্থাপন করা হয়েছে।
স্টল পরিদর্শন শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে কচুয়া উপজেলা নির্বাহী অফিসার দীপায়ন দাস শুভ’র সভাপতিত্বে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশে উত্তরনের উপর আলোচানা সভায় অতিথিবৃন্দ অংশ গ্রহন করেন। এ উপলক্ষে উপজেলা পরিষদ এলাকায় আলোকসজ্জায় সজ্জিত করন করা হয়েছে।
ক্যাপশন: স্বাধীনতার সুবর্ণজয়ন্তী: স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ উদযাপন উপলক্ষে দুইদিন ব্যাপি অনুষ্ঠানের উদ্বোধন করছেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুলতানা খানমসহ অতিথিবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার