1. ashraful.shanto@gmail.com : Ashraful Talukder : Ashraful Talukder
  2. newstalukder@gmail.com : Alamgir Talukder : Alamgir Talukder
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৫:০৪ পূর্বাহ্ন

ঢাকাস্থ চাঁদপুর জেলা সমিতির সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় কচুয়ায় মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার আব্দুল মোতালেবকে ফুলেল শুভেচ্ছা

  • আপডেট : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ২৭৯ বার পড়া হয়েছে
ছবি: ঢাকাস্থ চাঁদপুর জেলা সমিতির সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় কচুয়ায় মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার আব্দুল মোতালেবকে ফুল দিয়ে বরণ করে নেওয়ার একাংশ।

ঢাকাস্থ চাঁদপুর জেলা সমিতির সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় কচুয়ায় কৃতিসন্তান মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার একেএম আব্দুল মোতালেবকে তাঁর এলাকার সর্বস্তরের জনগন ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে। ইঞ্জিনিয়ার একেএম আব্দুল মোতালেব ৭ মার্চ ঢাকা থেকে কচুয়ায় আসলে তাঁর এলাকার জনগন মোটর শাভাযাত্রার মাধ্যমে তাকে সাদরে আসে । দৌলতপুর সুন্নিয়া দাখিল মাদ্রাসা প্রাঙ্গনে তাকে ফুল দিয়ে বরণ করে নেয় জনগন। এ সময় কড়ইয়া ইউনিয়নের চেয়ারম্যান আহসান হাবিব জুয়েল,আওয়ামী লীগ নেতা আলী আকবর শেঠ,মমতাজ উদ্দিন,মাদ্রাসার সুপার আবু ইউসুফ,সহ সুপার হাবিবুর রহমান,যুবলীগ নেতা শামিম পাটওয়ারী ,ছাত্রলীগ নেতা ইঞ্জিনিয়ার আতিকুররহমান,সুমন মিয়াজীসহ বিপুল সংখ্যক এলাকাবাসী ফুল দিয়ে বরণ করে নেয়। এ সময় আইডিইবি কেন্দ্রিয় কমিটির সহসভাপতি মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার একেএম আব্দুল মোতালেব এক প্রতিক্রিয়ায় বলেন আমার এলাকার জনগনের ভালবাসায় আমি তাদের কাছে কৃতজ্ঞ। আমি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উন্নয়নের ধারা আমার এলাকায় অব্যাহত রাখতে যতদিন বেঁচে থাকি আপনাদের সাথে কাজ করে যাব । আমি ও আমার পরিবারের আপনাদের ভালবাসা কখনও ভ’লবনা। প্রসংগত: ৬ মার্চ শনিবার ইঞ্জিনিয়ার একেএম আব্দুল মোতালেব ঢাকাস্থ চাঁদপুর সমিতির সহসভাপতি নির্বাচিত হয়। তাছাড়া তিনি বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের সাধারন সম্পাদক ছাড়ার বিভিন্ন সামাজিক ও সংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।
ছবি: ঢাকাস্থ চাঁদপুর জেলা সমিতির সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় কচুয়ায় মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার আব্দুল মোতালেবকে ফুল দিয়ে বরণ করে নেওয়ার একাংশ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার