1. ashraful.shanto@gmail.com : Ashraful Talukder : Ashraful Talukder
  2. newstalukder@gmail.com : Alamgir Talukder : Alamgir Talukder
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০২:৫৬ অপরাহ্ন

কচুয়ার নলুয়ায় হাজী ইদ্রিস মুন্সি শিশু সদনের সাধারন সভা ॥ ইঞ্জিনিয়ার আব্দুল মোতালেব ও পরিবারের জন্যে শুকরানা মিলদ

  • আপডেট : শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১
  • ১৫৯ বার পড়া হয়েছে

কচুয়ার উপজেলার কড়ইয়া ইউনিয়নের নলুয়ায় অবস্থিত হাজী ইদ্রিস মুন্সি শিশু সদনের সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। ৮ জানুয়রি শুক্রবার শিশু সদনে সভাপতি ও আইডিইবি কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি এবং চাঁদপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার একেএম আব্দুল মোতালেবর সভাপতিত্বে সাধারন সভায় শিশু সদনের আয়,ব্যায় ,এতিম ছাত্রদের উন্নত মানের খাবার ,পড়াশুনা ও নতুন এতিম ছাত্রদের ভর্তি সম্পর্কিত বিষয়ে বিস্তারিত আলোচনা হয়। আলোচনা শেষে ছাত্রদের মাঝে মিষ্টি বিতরণ করেন ইঞ্জিনিয়ার একে এম আব্দুল মোতালেব। এ সময় শিশু সদনের পাশে নলুয়া বাজার মদিনাতুল জামে মসজিদের উন্নয়ন কাজের তদারিক করেন ইঞ্জিনিয়ার একে এম আব্দুল মোতালেব।
sumon2
বিকেলে স্থানীয়দের আয়োজনে ইঞ্জিনিয়ার একে এম আব্দুল মোতালেবের বাড়িতে শুকরানা মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া মিলাদে অংশ গ্রহন করেন কচুয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য আবুল খায়ের মজুমার,কেন্দ্রীয় যুবলীগের সদস্য ওই এলাকার বাসিন্দা সোলাইমান মিয়া জীবন,ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সোলাইমান মিয়াজী,আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম মাস্টার,আলী আকবর শেঠ,মমতাজ উদ্দিন,ইঞ্জিনিয়ার আতিকুর রহমান,ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আবু তাহের, শিশু সদনের শিক্ষক হাফেজ মো: কাউছার, ছাত্রলীগ নেতা সুমন মিয়াজী প্রমূখ। ইঞ্জিনিয়ার একে এম আব্দুল মোতালেব এলাকাবাসী সকলের নিকট তার স্ত্রীর জন্যে দোয়া কামনা করেন। ইঞ্জিনিয়ার একে এম আব্দুল মোতালেব ও তার স্ত্রী কোভিড ১৯ এ আক্রান্ত হয়ে সুস্থ্যতা লাভ করায় শুকরানা ও দোয়া মিলাদ অনুষ্ঠানে দোয়া মুনাজাত পরিচালনা করেন শ্রীরামপুর মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নুরুল আলম মজুমদার।
sumon 1
ছবি: ইঞ্জিনিয়ার একে এম আব্দুল মোতালেব ও তার স্ত্রী কোভিড ১৯ এ আক্রান্ত হয়ে সুস্থ্যতা লাভ করায় শুকরানা ও দোয়া মিলাদের একাংশ

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার