1. ashraful.shanto@gmail.com : Ashraful Talukder : Ashraful Talukder
  2. newstalukder@gmail.com : Alamgir Talukder : Alamgir Talukder
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৫:০৫ পূর্বাহ্ন

ইঞ্জিনিয়ার জসীম উদিন সমাজ কল্যান ফাউন্ডেশনের উদ্যোগেকচুয়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

  • আপডেট : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
  • ৩৬৮ বার পড়া হয়েছে
ক্যাপশন: কচুয়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন সমাজ কল্যান ফাউন্ডেশনের পক্ষ থেকে কচুয়া পৈারবাজারে আনন্দ র‌্যালির একাংশ

ইঞ্জিনিয়ার জসীম উদিন সমাজ কল্যান ফাউন্ডেশনের উদ্যোগে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে কচুয়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার সর্যোদয়ের সাথে সাথে শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরনে উপজেলা পরিষদ চত্তরে নির্মিত মুক্তিযুদ্ধের স্মৃতি সৌধে উপজেলাপুস্পস্তবক অর্পন করা হয়।
এ সময় জসিম উদ্দিন সমাজ কল্যান ফাউন্ডেশনের পক্ষ কচুয়া পৌর বাজারে আনন্দ র‌্যালি বের করা হয়। আনন্দ র‌্যালি শেষে তালুকদার সুপার মার্কেটের দ্বিতীয় তলায় কচুয়া বার্তার মিলনায়তনে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন কচুযার কৃতি সন্তান জাপান আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন প্রধান।
এ সময় তিনি বলেন স্বাধীনতার সুবর্নজয়ন্তী ও মহান স্বাধীনতা দিবসে পরম শ্রদ্ধার সাথে স্মরন করছি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। এ ছাড়া মুক্তিযুদ্ধে যারা দেশের জন্য জীবন দিয়েছেন তাদের আত্মার শান্তি কামনা করেন।তিনি আরও বলেন,দেশ রতœ,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সোনার বাংলা গড়ার লক্ষে সর্বত্বক কাজ করে যাবেন। এ সময় বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক সম্পাদক আরিফুল ইসলাম দিপু,ম্যানেজার জামাল হোসেন,ব্যাক্তিগতসহকারি রুবেল পাটোয়ারী প্রমূখ। এসময় সংগঠনের সদস্যও বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী সমর্থক উপস্থিত ছিলেন।
ক্যাপশন:কচুয়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন সমাজ কল্যান ফাউন্ডেশনের পক্ষ থেকে কচুয়া পৈারবাজারে আনন্দ র‌্যালির একাংশ

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার