1. ashraful.shanto@gmail.com : Ashraful Talukder : Ashraful Talukder
  2. newstalukder@gmail.com : Alamgir Talukder : Alamgir Talukder
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১১:১২ অপরাহ্ন

কচুয়া পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলরের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

  • আপডেট : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
  • ৭৭ বার পড়া হয়েছে
ছবি২: কচুয়ায় মাহন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে পৌরসভার কোয়াচাঁদপুরে বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করছেন অতিথিবৃন্দ।

কচুয়া পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর তাজুল ইসলাম রাজুর উদ্যোগে সাংস্কৃতিক অনুষ্ঠান পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ২৬ মার্চ শুক্রবার মহান স্বাধীনতা দিবসে পৌরসভার কেয়াচাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী মঞ্জুর আহমেদ সুজন। এ সময় তিনি বলেন মাদকমূক্ত অধুনিক সমাজ গড়তে নব -নির্বাচিত কাউন্সিলারকে আমরা সবাই সহযোগীতা করতে হবে।সবার সম্মিলিত প্রচেষ্টায় আমাদের সমাজ হবে সুন্দর ও মাদকমুক্ত।
২ নং ওয়ার্ড কাউন্সিলর তাজুল ইসলাম রাজুর সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন কচুয়া প্রেসক্লাবের সভাপতি ও কচুয়া বার্তার সম্পাদক মো: আলমগীর তালুকদার,পৌর আওযামী লীগের দপ্তর সম্পাদক জিএম ফারুক,সমাজ সেবক শরীফুল হাসান। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক কাউন্সিলর আবুল কালাম,সমাজ সেবক মো:কবির হোসেন,মেজবাহ উদ্দিন,স্বেচ্ছাসেবক লীগ নেতা আ: মান্নান,যুবলীগ নেতা ইউসুফ আলী,ছাত্রলীগ নেতা নয়ন,জিসান আহমেদসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।
আলোচনা শেষে প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার