1. ashraful.shanto@gmail.com : Ashraful Talukder : Ashraful Talukder
  2. newstalukder@gmail.com : Alamgir Talukder : Alamgir Talukder
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১১:৩১ অপরাহ্ন

কচুয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে কুরুচিপূর্ণ স্ট্যাটাসের প্রতিবাদে সাচার ইউপি চেয়ারম্যান মনির হোসেনের সংবাদ সম্মেলন

  • আপডেট : বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৭৮ বার পড়া হয়েছে
ছবি: কচুয়ার সাচারে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন ইউপি চেয়ারম্যান মো: মানর হোসেন।

কচুয়া উপজেলার সাচার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মনির হোসেন ও তাঁর পরিবারের সদস্যদের জড়িয়ে দুই জন লোককে জিম্মি করে, মারধর করে চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারমূলক কথা বলিয়ে তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ৩ ফেব্রুয়ারি বুধবার উপজেলার সাচার আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে কচুয়া প্রেসক্লাবের সভাপতি আলমগীর তালুকদারের সভাপতিত্বে লিখিত বক্তব্য পাঠ করেন, ইউপি চেয়ারম্যান মো: মনির হোসেন।
এসময় তিনি উল্লেখ করেন, পাশ্ববর্তী এলাকার নিরীহ মো: নাইম ও মো: রনিকে মারধর করে তাদের উপর চাপ প্রয়োগ করে আমার এবং আমার পরিবারের সম্পর্কে কুরুচিপূর্ণ কথা বলিয়ে আমার সুনাম ক্ষুন্ন ও জনসম্মুখে হেয় প্রতিপন্ন করার লক্ষে তা ভিডিও রেকর্ড করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়েছে। আমি প্রশাসনের নিকট এধরনের ঘটনার সাথে সম্পৃক্তদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাই এবং এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। বক্তব্য রাখেন,জিম্মি হওয়া ভিডিও রেকর্ডে বক্তব্য প্রদানকারী মো: নাঈম ও মো: রনি ।
এ সময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে উত্তর দেয় সাচার ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মো: সোহেল মাহমুদ । সংবাদ সম্মেলনে উপস্থি ছিলেন উপজেলা যুবলীগের সহ-সম্পাদক রবিউল আলম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি কাউসার হোসেন সাদ্দামসহ কচুয়া প্রেসক্লাবের কর্মরত সাংবাদিক বৃন্দ

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার