1. ashraful.shanto@gmail.com : Ashraful Talukder : Ashraful Talukder
  2. newstalukder@gmail.com : Alamgir Talukder : Alamgir Talukder
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১১:৪৮ অপরাহ্ন

ড.মহীউদ্দীন খান আলমগীর এমপিকে জড়িয়ে ফেসবুকে অশালীন স্ট্যাটাসের ঘটনায়: কচুয়ায় আওয়ামী লীগের প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল

  • আপডেট : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০
  • ২৬৯ বার পড়া হয়েছে

ড.মহীউদ্দীন খান আলমগীর এমপিকে জড়িয়ে ফেসবুকে অশালীন স্ট্যাটাসের ঘটনায় কচুয়ায় আওয়মী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করা হয়েছে। ১৪ ডিসেম্বর সোমবার আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে সকল ইউনিয়ন আওয়মী লীগের সভাপতি ও সাধারন সম্পাদকগন প্রতিবাদ সভার আয়োজন করে। কড়ইয়া ইউনিয়ন আওয়মী লীগের সভাপতি আব্দুস সালাম সওদাগরের সভাপতিত্বে প্রতিবাদ সভায় লিখিত বক্তব্য পাঠ করেন গোহট দক্ষিন ইউনিয়ন আওয়মী লীগের সভাপতি মো: সেলিম মিয়া ।
Kachua photo 1
ছবি : কচুয়ায় ড.মহীউদ্দীন খান আলমগীর এমপিকে জড়িয়ে ফেসবুকে অশালীন স্ট্যাটাসের ঘটনায় প্রতিবাদ সভার একাংশ ।
লিখিত বক্তব্যে তিনি উল্লেখ করেন পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইকবাল আজিজ শাহিন(শিবির শাহিন) গত ৮ ডিসেম্বর তার ফেসবুক আইডি থেকে সাবেক স্বরাস্ট্র মন্ত্রী ড.মহীউদ্দীন আলমগীর এমপি’র বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মিথ্যাচার,ভ’য়া, বানোয়াট , অশালীন ,অসত্য তথ্য প্রচার করেছে । ইকবাল আজিজ শাহিন শিবির থেকে আওয়মী লীগে অনু প্রবেশ করেছে। আমরা তার বানোয়াট ,অসত্য অশলীন স্ট্যাটাসের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং চাঁদপুর জেলা ও কচুয়া উপজেলা আওয়ামী লীগকে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহনের জন্য জোর দাবি জানাই ।
একই দিনে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে ড.মহীউদ্দীন খান আলমগীর এমপিকে জড়িয়ে অশালীন স্ট্যাটাসের ঘটনায় পৌর এলাকায় পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইকবাল আজিজ শাহিনের ছবিতে জুতা লাগিয়ে বিক্ষোভ মিছিল করা হয়েছে। মিছিলে অংশগ্রহনকারী নেতৃবৃন্দ ইকবাল আজিজ শাহিনকে (শিবির শাহিন) সংগঠন থেকে বহিস্কারের দাবি জানান ।
Kachua photo 02

ছবি : কচুয়ায় ড.মহীউদ্দীন খান আলমগীর এমপিকে জড়িয়ে ফেসবুকে অশালীন স্ট্যাটাসের ঘটনায় জুতা মিছিলের একাংশ

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার