1. ashraful.shanto@gmail.com : Ashraful Talukder : Ashraful Talukder
  2. newstalukder@gmail.com : Alamgir Talukder : Alamgir Talukder
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১১:২২ অপরাহ্ন

কচুয়ায় অসহায়দের মাঝে মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার একেএম আব্দুল মোতালেবের ঢেউটিন বিতরণ

  • আপডেট : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ৩০৬ বার পড়া হয়েছে

চাঁদপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং আইডিইবি কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার একেএম আব্দুল মোতালেব কচুয়ায় অসহায়দের মাঝে ঢেউটিন বিতরণ করেছেন। ১৬ নভেম্বর সোমবার কচুয়া উপজেলার কড়ইয়া ইউনিয়নের নলুয়ায় নিজ বাড়িতে অসহায় দুটি পরিবারকে গৃহ নির্মানের জন্যে ঢেউটিন বিতরণ করেন মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার একেএম আব্দুল মোতালেব। এ সময় তিনি বলেন, মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের সময় আমার এলাকার প্রতিটি অসহায় দরিদ্র কর্মহীন মানুষদের মাঝে অর্থ ও খাদ্য সামগ্রী প্রদান করে সহযোগীতা করেছি। আমি আমার পরিবার সব সময় এলাকার মানুষের সুখে দুখে পাশে আছি এবং থাকব। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কর্মকান্ড প্রান্তিক জনগনের দোরগোড়ায় পৌছে দিতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ এবং এলাকার সর্বস্তরের জনগনের সহযোগীতা কামনা করছি। এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক কবির পাটওয়ারী, আওয়ামী নেতা শফিউল্লাহ, যুব লীগ নেতা মুরাদ হোসেন, ওমর ফারুক, ছাত্রলীগ নেতা সুমন মিয়াজীসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আইডিইবির সহসভাপতি বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়িার একেএম আঃ মোতালেবকে বৃহত্তর কুমিল্লা ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশনের আহবায়ক করায় তিনি সকল দপ্তরের ডিপ্লোমা প্রকৌশলীদেরকে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে দেশরতœ জননেত্রী শেখ হাসিনার উন্নমূলক কর্মকান্ডে সহযোগীতা করার আহবান জানান।
mot final photo
ছবি: কচুয়ার নলুয়ায় অসহায়দের মাঝে ঢেউটিন বিতরণ করেছেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং আইডিইবি কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার একেএম আব্দুল মোতালেব

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার