1. ashraful.shanto@gmail.com : Ashraful Talukder : Ashraful Talukder
  2. newstalukder@gmail.com : Alamgir Talukder : Alamgir Talukder
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০২:৩৮ অপরাহ্ন

কচুয়ায় ইঞ্জিনিয়ার জসিম উদ্দিনের উদ্যোগে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালিত

  • আপডেট : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৫৮৪ বার পড়া হয়েছে

বাংলাদেশের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে জাপান শাখা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মো: জসিম উদ্দিনের আয়োজনে কচুয়ায় গাছের ছাড়া বিতরণ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। ২৮ সেপ্টেম্বর সোমবার কচুয়া উপজেলার পাথৈর ইউনয়নের মধুপপুর জসিম টাওয়ার প্রকল্পে গাছের ছাড়া বিতরণ মিলাদ ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান জুয়েল। ভার্চুয়াল পদ্বতিতে জাপান শাখা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মো: জসিম উদ্দিন বলেন আমাদের প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা আছে বলেই বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে । আমরা সবাই প্রধানমন্ত্রী সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।
ইঞ্জিনিয়ার মো: জসিম উদ্দিনের পিতা হাজী আব্দুস সাত্তারের সভাপতিত্বে বিভিন্ন কর্মসূচিতে অংশ গ্রহন করেন সমাজ সেবক আলম বেপারী , প্রকল্পের ম্যানেজার মো: জামাল হোসেন,যুবলীগ নেতা মো: সেলিম ছাত্রলীগ নেতা সাইফ চৌধুরী রুবেলসহ আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতাকর্মী প্রমূখ।
আলোচনা শেষে দোয়া মুনাজাত পারচালনা করেন মালিগাঁও জামে মসজিদের খতিব মাওলানা ইমাম হোসাইন।
তাছাড়া একই দিনে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষ্যে ৮০ দশকের ছাত্রনেতা ও জাপান আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিনের উদ্যোগে চাঁদপুরের কচুয়ার বিতারা ইউনিয়নের ১নং ওয়ার্ডের হরিপুর শিকদার মার্কেটে গাছের চারা বিতরন,কেক কাটা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।
jasim photo
ছবি: কচুয়ার মধুপুর ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন টাওয়ার প্রকল্পে কেক কাটার একাংশ ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার