1. ashraful.shanto@gmail.com : Ashraful Talukder : Ashraful Talukder
  2. newstalukder@gmail.com : Alamgir Talukder : Alamgir Talukder
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১:৪৭ অপরাহ্ন

কচুয়া উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশিরকে স্বপদে বহালের দাবীতে তৃতীয় দিনের মত মানববন্ধন এবং বিক্ষোভ সমাবেশ

  • আপডেট : রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ৭৬৮ বার পড়া হয়েছে

সাময়িক বরখাস্ত হওয়া কচুয়া উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান শিশিরকে স্বপদে বহাল ও প্রকৌশলী আশরাফুল আলম রনির বিচারে দাবীতে তৃতীয় দিনের মত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে স্থানীয়রা।২৬ জুলাই রবিবার উপজেলার কচুয়া উত্তর ইউনিয়নের তেতৈয়া ইউনিয়ন পরিষদের সম্মুখের সড়কে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দেএবং সাধারন জনগন মানব বন্ধন ও বিক্ষোভ সমাবেশে অংশগ্রহন করে।
এসময় মানববন্ধনে বক্তরা বলেন, কচুয়া শহীদ স্মৃতি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ভবন নির্মানে ব্যাপক অনিয়মের ঘটনায় কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: শাহজাহান শিশির প্রতিবাদ করায় কোন প্রকার শোকজ না করে স্থানীয় সরকার ২৩ জুলাই সাময়িক বরখাস্ত করে এবং মানব বন্ধনে অংশগ্রহনকারীগন শাহজাহান শিশিরকে স্বপদে বহালের দাবী জানান এবং শিক্ষা প্রকৌশল বিভাগের সংশ্লিষ্ট উপ-সহকারি প্রকোশলী নুর আলম ও ঠিকাদার আশরাফুল আলম রনির অনিয়মের সুষ্ঠ তদন্ত দাবী করেন।
Ro 1
ছবি: কচুয়া উত্তর ইউনিয়নের তেতৈয়ায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশের একাংশ।
মানব বন্ধন শেষে সমাবেশে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোস্তফা কামাল,মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আলাউদ্দিন,সদস্য আ: জলিল,মুসলিম মেম্বার, আওয়ামী লীগ নেতা বাবুল মজুমদার,আ: হালিম মেম্বার,উপজেলা যুবলীগের সদস্য আবু সাইদ খান,ইউনিয়ন যুবলীগের আহবায়ক সাইফুল তালুকদার,ছাত্রলীগ নেতা জয়নাল শামীম রায়হান প্রমূখ।
Ro 2
ছবি: কচুয়া উত্তর ইউনিয়নের তেতৈয়ায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশের একাংশ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার