1. ashraful.shanto@gmail.com : Ashraful Talukder : Ashraful Talukder
  2. newstalukder@gmail.com : Alamgir Talukder : Alamgir Talukder
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১০:১৪ অপরাহ্ন

কচুয়ায় নতুন করে ২ জনের করোনা শনাক্ত, এ পর্যন্ত করোনা করোনা আক্রান্ত ১৬॥ মৃত্যু ৫ বুধুন্ডায় আ: মান্নানের বাড়ি লকডাউন

  • আপডেট : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০
  • ২৯৯৭ বার পড়া হয়েছে

কচুয়ায় নতুন করে ২জনসহ ১৬ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। ৪জুন বুধবার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় থেকে নতুন করে ২ জনের করোনা পজেটিভ শনাক্তের তথ্য জানা যায়। নতুন করে করোনা পজেটিভ শনাক্তরা হল: কোয়াচাঁদপুর গ্রামের যুবলীগ নেতা রেজার পিতা মনির হোসেন(৭০)। করোনা পজেটিভ শনাক্ত হওয়ার সাথে সাথেই আ: মান্নানকে চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে ও অপরজন বিতারা ইউনিয়নের বুধুন্ডা গ্রামের আ: মান্নান।
সংবাদ পেয়ে সাচার পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবু হানিফ সঙ্গীয় ফোর্স নিয়ে নির্দেশনা অনুযায়ী বিতারা ইউনিয়নের মৃত আজগর আলীর ছেলে আ: মান্নানের বাড়ি বুধুন্ডা গ্রামের প্রধানীয়া বাড়ির বাসস্থান লক ডাউন করে দেয়।
কচুয়ায় এ নিয়ে ৩ পুলিশ সদস্য,২ নার্স ও আয়া,১ মেডিকেল ডেন্টাল টেকনোলজিষ্ট ,১ ইউপি সচিব,১ ওষুধ বিক্রেতা,১ সিএইচসিপি ও ডুমুরিয়া গ্রামের ফরহানা আক্তার রুনা ,কোয়াচাঁদপুর গ্রামের মনির হোসেন,বুধুন্ডা গ্রামের আ: মান্নানসহ ১৬জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। তার মধ্যে সিনিয়র স্টাফ নার্স মর্জিনা আক্তার, কচুয়া থানা পুলিশের এসআই মোস্তফা কামাল ও সাচার রেনেসা ক্লিনিকের আয়া তানিয়া বেগম সুস্থ্য হয়ে বাড়িতে আছেন।
মৃত ৫জন করোনা পজেটিভ শনাক্তকারী: মনপুরা গ্রামের মৃত হাফেজ জাকারিয়া সুমন,পালগিরি গ্রামের মৃত স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহদাত হোসেন মানিক,তার মৃত বাবা বাচ্চু মিয়া ও মা ফজিলাতুন নেসা।
bitra
ছবি: কচুয়ার বিতারা ইউনিয়নের বুধুন্ডা গ্রামের আ: মান্নানের বাসস্থান লকডাউনের একাংশ

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার