1. ashraful.shanto@gmail.com : Ashraful Talukder : Ashraful Talukder
  2. newstalukder@gmail.com : Alamgir Talukder : Alamgir Talukder
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১:০০ অপরাহ্ন

মালয়েশিয়ায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  • আপডেট : শনিবার, ১৪ নভেম্বর, ২০১৫
  • ১১৩৮ বার পড়া হয়েছে

মালয়েশিয়া থেকে সাইফুল ইসলাম রনি ॥
বর্নাঢ্য  আয়োজনের মধ্যে দিয়ে মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী  পালিত হয়েছে।জালান ইপো মতিয়ারা কমপ্লেক্স  প্রতিষ্ঠা বার্ষিকি অনুষ্ঠানের আয়োজন করা হয়।  এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান আলহাজ্ ওমর ফারুক  চৌধুরী।এসময় তিনি বলেন  যুবকরাই পারে সমাজকে পাল্টে দিতে। মাত্র ৩৬ বছর বয়সে রাজনীতিতে এসে সেটা প্রমান করলেন বতমান প্রধানমন্ত্রী দেশরন্ত শেখ হাসিনা। প্রধানমন্ত্রী শেখ হাছিনা কে আধুনিক বাংলার রূপকার উল্লেখ  করে তিনি বলেন, দূনীতির চ্যাম্পিয়ন ঘুচিয়ে আমাদের প্রধানমন্ত্রী আজ একে একে ৩৭ টি পুরস্কার অর্জন করেছেন। যার সবশেষ সংযোজন চ্যাম্পিয়নস্ অফ দ্যা আথ পুরস্কার।প্রবাসীদের উদ্দেশ্য তিনি বলেন অর্থনৈতিক ভাবে বাংলাদেশ কে শক্তিশালী করতে প্রবাসীরা সব চেয়ে বেশি ভুমিকা রাখছে। তাই প্রবাসীরা শুধু আওয়ামী লীগের সমর্থক নয়, সমগ্রহ বাংলাদেশের বিভিন্ন দলের ও মতের। আপনারা সকলে মিলে দেশ গঠনে অবদান রাখছেন।
মালয়েশিয়া শাখা যুবলীগের যুগ্ম আহবায়ক মানসুর আল বাসার ও সদস্য জহিরুল ইসলামের উপস্থাপনায় অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন মাওলানা ক্কারী আতাউর হোসেন।
মালয়েশিয়া শাখা যুবলীগের আহবায়ক তাজকির আহম্মেদেরর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন যুবলীগ ঢাকা মহানগর দক্ষিনের সাংগঠনিক সম্পাদক মামুন সরকার, যুগ্ম সম্পাদক মনজুর আলম শাওন, মালয়েশিয়া আওয়ামী লীগনেতা মকবুল হোসেন মকুল, কামরুজ্জামান কামাল,  কামাল চৌধুরী, মোখলেছুর রহমান প্রমূখ ।12233480_1678080989105404_2087776457_n

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার