Sunday , 29 March 2020
সর্বশেষ
You are here: Home / প্রথম পাতা / কচুয়ায় যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকি ও জাতীয় শিশু দিবস উদযাপিত

কচুয়ায় যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকি ও জাতীয় শিশু দিবস উদযাপিত

কচুয়ায় যথাযোগ্য মর্যাদায়  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকি ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করা হয়। এ সময় উপজেলা প্রশাসন,উপজেলা পরিষদ,থানা প্রশাসন,মুক্তিযোদ্ধা সংসদ,স্বাস্থ্য কমপ্লেক্স,পল্লী বিদ্যুত সমিতি,প্রেসক্লাব,উপজেলা শিল্পকলা,ঝিলমিল সাংস্কৃতিক সংঘসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করা হয়।

kachua photo 02

ছবি১: কচুয়ায় বঙ্গবন্ধুর  প্রতিকৃতিতে প্রশাসন ও পরিষদের  পক্ষ থেকে পুস্পস্তবক অর্পন করছেন উপজেলা নির্বাহী অফিসার দীপায়ন দাস শুভ ও উপজেলা চেয়ারম্যান মো: শাহজাহান শিশিরসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
উপজেলা প্রশাসনের পক্ষে নির্বাহী অফিসার দীপায়ন দাস শুভ,উপজেলা পরিষদের পক্ষে এসময় সমাজ সেবা কার্যালয়ের  আওতায়  কিডনী,ক্যান্সার,প্যারালইসিসের ২১জন রোগীকে জন প্রতি ৫০হাজার টাকা করে ১০ লক্ষ ৫০ হাজার টাকার  চেক বিতরণ  করেন প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান মো: শাহজাহান শিশির । এ সময় উপস্থিত ছিলেন  উপজেলা নির্বাহী অফিসার দীপায়ন দাস শুভ,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সৃলতানা খানম,সহকারি কমিশনার (ভ’মি)একি মিত্র চাকমা,ওসি ওয়ালী উল্লাহ,কচুয়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মো: ইব্রাহীম খলিল,বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের অধ্যক্ষ শাহ মো: জালাল উদ্দিন চৌধুরী,পলী বিদ্যুতের ডিজিএম মো: জাহাঙ্গীর আলম,মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আ: মবিন ,উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো: আক্তার উদ্দীন প্রধান,যুব উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ মাহবুব উল আলম,কচুয়া প্রেসক্লাবের সভাপতি ও কচুয়া বার্তার সম্পাদক মো: আলমগীর তালুকদার প্রমূখ।
তাছাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নাউলা আশ্রয়ন  প্রকল্পে বসবাসরতদের মাঝে  মিষ্টি বিতরণ করা হয়।
একই দিনে আওয়মী লীগ দলীয় কার্যালয় প্রাঙ্গনে উপজেলা আওয়মী লীগ,যুবলীগ,ছাত্রলীগ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করে।

kachua photo 2

কচুয়া ৩.কচুয়ার রহিমানগর বিএবি উচ্চ বিদ্যালয় মসজিদে ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে দোয়া মুনাজাতের একাংশ ।

কচুয়া উপজেলার গোহট দক্ষিন ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে অন্যান্য কর্মসূচি পালন শেষে রহিমানগর বিএবি উচ্চ বিদ্যালয় মসজিদে বাদ আসর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবার বর্গের  জন্যে বিশেষ দোয়া ও মুনাজাতের আয়োজন করা হয়। এ সময় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: সেলিম মিয়া ও সাধারন সম্পাদক বিল্লাল হোসেন মেম্বারসহ দলীয় নেতৃবৃন্দ দোয়া মুনাজতে অংশ গ্রহন করে।

75

নলুয়া আশ্রয়ন প্রকল্পে বসবাসরতদেও মাঝে মিষ্টি বিতরণ করছেন সহকারি কমিশনার(ভুমি)একি মিত্র চাকমা।
বিকেলে তেতৈয়া মাদ্রসা মাদ্রসা মাঠে ইউনিয়ন আওয়মী লীগের সভাপতি টগর কাজী ও সাধারন সম্পাদক আক্তার হোসেনর উদ্যোগে মিলাদ ও দেয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
তাছাড়া কচুযা থানার পক্ষ থেকে  বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন,কেক কাটা,মিলাদ ও দোয়া অনুষ্ঠানের মাধ্যমে যথাযথ মর্যদায় দিবসটি পালন করে।
কচুয়া বঙ্গবন্ধু সরকারি কলেজের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন,দেয়ালিকা প্রকাশ ও কলেজ ক্যাম্পসে ১শতটি বৃক্ষ রোপন করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকি ও জাতীয় শিশু দিবস পালন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
// Piracy Preventer by @Abu Sufian