Sunday , 16 February 2020
সর্বশেষ
You are here: Home / অন্যান্য / কচুয়ার মাঝিগাছা এম এম উচ্চ বিদ্যালয়ে এস এস সি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

কচুয়ার মাঝিগাছা এম এম উচ্চ বিদ্যালয়ে এস এস সি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

কচুয়ার মাঝিগাছা এম এম উচ্চ বিদ্যালয়ে ২০২০ সালে এস এস সি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২২জানুয়ারি বুধবার সকালে বিদ্যালয় মাঠে  প্রধান মেহমান জৈনপুরের পীর সাহেব  আলহাজ্ব হযরত মাওলানা ফকির নেহাল আহম্মেদ আতেকী বিশেষ দেয়া মুনাজাতের মাধ্যমে এসএসসি পরীক্ষার্থীদের জন্যে দেয়া করেন।
পরিচালনা পর্ষদের সভাপতি ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির ব্যাক্তিগত সহকারী রাজীব আহম্মেদ রাজুর সভাপ্রধানে ও শিক্ষক মান্নান চৌধুরীর সঞ্চালনায় পীক্ষার্থীদের  উদ্দেশ্যে   দিকনির্দেশনামূলক বক্তব্য  রাখেন মাঝিগাছা এম এম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুনুর রশিদ,কচুয়া প্রেসক্লাবের সভাপতি ও কচুয়া বার্তার সম্পাদক  মো:  আলমগীর তালুকদার ।আলোচনা শেষে পরীক্ষার্থীদের প্রধান মেহমান পরীক্ষার্থীদের সফলতা কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন ।
এ সময় কচুয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক আরিফুল ইসলাম দিপু,বিতরা ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক নিজামউদ্দিনসহ বিদ্যালয়ের শিক্ষক,শিক্ষার্থী ,অভিভাবক ও এলাকারগন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

raz u 2

ছবি: ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থীদের মিলাদ ও দোয়া মুনাজাত পরিচালনা করছেন প্রধান মেহমান জৈনপুরের পীর সাহেব  আলহাজ্ব হযরত মাওলানা ফকির নেহাল আহম্মেদ আতেকীসহ অতিথিবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
// Piracy Preventer by @Abu Sufian