Monday , 17 February 2020
সর্বশেষ
You are here: Home / শেষের পাতা / কচুয়ায় পলিথিলিনের বিনিময়ে হারমোনিয়াম ও ক্রীড়া সামগ্রী বিতরণ

কচুয়ায় পলিথিলিনের বিনিময়ে হারমোনিয়াম ও ক্রীড়া সামগ্রী বিতরণ

”পরিবেশ বান্ধব কচুয়া গড়ি মুজিববর্ষ সফল করি”,এস্লোগানে কচুয়ায় পলিথিন জাতীয় সামগ্রীর,  আবর্জনার বিনিময়ে হারমোনিয়াম ও বিভিন্ন ধরনের ক্রীড়া সামগ্রী বিতরণ  করা হয়েছে। বুধবার কচুয়া উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির মুজিববর্ষে কচুয়া উপজেলাকে আবর্জনামুক্ত ঘোষনা করার লক্ষ্যে কচুয়া উপজেলা পরিষদের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে নিয়ে আসা পুরানো প্লাস্টিক সামগ্রী ও পলিথিনজাত আবর্জনার বিনিময়ে প্রতিষ্ঠানের প্রধানদের হাতে হারমোনিয়াম ও বিভিন্ন ধরনের ক্রীড়া সামগ্রী বিতরণ করেন।
কচুয়া উপজেলা নির্বাহী অফিসার দীপায়ন দাস শূভর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইদুর রহমান, উপজেলা প্রকৌশলী সৈয়দ জাকির হোসেন,উপজেলা মুক্তিযোদ্বা সংসদের ডেপুটি কমান্ডার জাবের মিয়াসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগন।
কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান শিশির ইতিপূর্বে কচুয়ার জনসাধারনকে নির্মল বায়ু প্রদানের লক্ষ্যে সবুজ বনায়ন কর্মসূচির আওতায়   রাস্তার  পশে খালি জায়গায় ও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে একযোগে ৬২ হাজার গাছের ছাড়া রোপন করে সকলের প্রশংসা  কুড়িয়েছেন।

kachua 15 Jam. photo 2
ছবিঃ কচুয়া উপজেলা পরিষদে পুরানো প্লাস্টিক সামগ্রী, পলিথিনজাত আবর্জনার বিনিময়ে হারমোনিয়াম ও বিভিন্ন ধরনের ক্রীড়া সামগ্রী বিতরণ করছেন কচুয়া উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশিরসহ অতিথি বৃন্দ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
// Piracy Preventer by @Abu Sufian