Monday , 17 February 2020
সর্বশেষ
You are here: Home / প্রথম পাতা / কচুয়ায় শীতার্তদের মাঝে আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষনা সম্পাদক ড.সেলিম মাহমুদের শীত বস্ত্র বিতরণ

কচুয়ায় শীতার্তদের মাঝে আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষনা সম্পাদক ড.সেলিম মাহমুদের শীত বস্ত্র বিতরণ

কচুয়ায় গরীব অসহায়দের মাঝে শীত বস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। বুধবার বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষনা সম্পাদক এবং  বাংলাদেশ এনার্জী রেগুলেটারী ট্রাইবুনাল কমিশনের চেয়ারম্যান ড.সেলিম মাহমুদ নিজ গ্রাম পালাখাল এসে পৌছলেআওয়মী লীগের  বিভিন্ন সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মী তাকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

58

কচুয়া উপজেলার পালাখাল রুস্তম আলী ডিগ্রি কলেজ, সাচার ডিগ্রি কলেজ  ও রহিমানগর শেখ মুজিবুর রহমান  ডিগ্রি কলেজ মাঠে স্থানীয় আওয়মী লীগের আয়োজনে  ব্যাক্তিগত তহবিল থেকে  প্রায় ৩হাজার শীত বস্ত্র কম্বল বিতরণ করেন। পালাখাল রুস্তম আলী ডিগ্রি কালে মাঠে  বিতরণকালে তিনি বলেন আওয়ামী লীগের সভাপতি দেশরত্ন শেখ  হাসিনার নেতৃত্বে আমরা  আওয়মী লীগের সকল কর্মী কনকনে শীতে শীতার্ত বাংলাদেশের প্রতিটি মানুষের পাশে আছি এবং থাকব। শেখ হাসিনা বাংলাদেশের প্রতিটি মানুষকে ভাল রাখার জন্যে নিরলস কাজ করছেন। আমাকে বাংলাদেশের আওয়মী লীগের মত বৃহৎ সংগঠনে আমাকে এত বড় দায়িত্ব প্রদানের জন্য আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার  প্রতি কৃতজ্ঞ। আমার উপর অর্পিত দায়িত্ব পালন করার মাধ্যমে কচুয়াবাসীর উন্নয়নে সকলের সহযোগীতা কামনা করছি।

56

ছবিঃ কচুয়ার পালাখাল রুস্তম আলী ডিগ্রি কলেজ মাঠে শীত বস্ত্র বিতরণকালে বক্তব্য রাখছেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষনা সম্পাদক এবং  বাংলাদেশ এনার্জী রেগুলেটারী ট্রাইবুনাল কমিশনের চেয়ারম্যান ড.সেলিম মাহমুদ।
পালাখাল রুস্তম আলী ডিগ্রি কলেজ গভনিং বডির সভাপতি আইয়ুব আলী পাটওয়ারীর সভাপ্রধান ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক হাবিব মজুমদার জয়ের পরিচালনায় বক্তব্য রাখেন  ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো:বিল্লাল হোসেন মোল্লা, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলম,ইউপি চেয়ারম্যান আ: সামাদ আজাদ, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি একেএম মাজহারুল ইসলাম শামীম, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি সালাউদ্দিন সালাউদ্দিন সরকার প্রমূখ।
59
ছবিঃ কচুয়ার পালাখাল রুস্তম আলী ডিগ্রি কলেজ মাঠে শীত বস্ত্র বিতরণ করছেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষনা সম্পাদক এবং  বাংলাদেশ এনার্জী রেগুলেটারী ট্রাইবুনাল কমিশনের চেয়ারম্যান ড.সেলিম মাহমুদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
// Piracy Preventer by @Abu Sufian