Sunday , 16 February 2020
সর্বশেষ
You are here: Home / প্রথম পাতা / কচুয়া থানায় পুলিশ পরিদর্শক তদন্তের আগমন ও বিদায়ী সংবর্ধনা

কচুয়া থানায় পুলিশ পরিদর্শক তদন্তের আগমন ও বিদায়ী সংবর্ধনা

কচুয়া থানায় পুলিশ পরিদর্শক তদন্তের  আগমন ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। ১৪ জানুয়ারি মঙ্গলবার রাতে  কচুয়া থানায় নব যোগদানকৃত    পুলিশ পরিদর্শক তদন্ত মো: ইব্রাহীম খলিল  ও বিদায়ী পুলিশ  পরিদর্শক তদন্ত মোহাম্মদ শাহ জাহান কামাল এর  সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয।

oc 2

ছবি: নবাগত  পুলিশ পরিদর্শক তদন্ত মো: ইব্রাহীম খলিলকে ফুল দিয়ে বরণ নিচ্ছেন ওসি মো: ওয়ালী উল্লাহ অলি ও থানার কর্মকর্তাবৃন্দ।

অফিসার ইনচার্জ মো: ওয়ালী উল্লাহ অলির সভপ্রধানে ও সেকেন্ড অফিসার এসআই হুমায়ুন কবিরের পরিচালনায়  বক্তব্য রাখেন বিদায়ী পুলিশ  পরিদর্শক তদন্ত মোহাম্মদ শাহ জাহান কামাল,কচুয়া প্রেসক্লাবের সভাপতি ও কচুয়া বার্তার সম্পাদক মো: আলমগীর তালুকদার,সাংবাদিক প্রিয়তোষ পোদ্দার,রাকিবুল হাসান,  কচুয়া বাজার কমিটির সভাপতি জাকির হোসেন বাটা,মানবাধিকার কর্মী মো: কামাল হোসেন,এসআই আবু হানিফ, তাজুল ইসলাম,এসআই মফিজুল  ইসলাম,কনস্টেবল আ: মতিন ।

oc011

ছবি: বিদায়ী পুলিশ পরিদর্শক তদন্ত মো: শাহজাহান কামালের হাতে ক্রেষ্ট তুলে দিচ্ছেন ওসি মো: ওয়ালী উল্লাহ অলি।

অনুষ্ঠানে নবাগত পুলিশ পরিদর্শক তদন্ত মো: ইব্রাহীম খলিলকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন  কচুয়া বাজার কমিটির সাংগঠনিক সম্পাদক আবুল কালাম,মানবাধিকার কর্মী হারুন অর রশীদ প্রমূখ।

oc 3

ছবি: আগমন ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিতির একাংশ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
// Piracy Preventer by @Abu Sufian