Sunday , 23 February 2020
সর্বশেষ
You are here: Home / অন্যান্য / ঘূর্ণিঝড় ”বুলবুল ” কচুয়া উপজেলা নির্বাহী অফিসারের জরুরী নিয়ন্ত্রন কক্ষের মাধ্যমে সেবা প্রদান।

ঘূর্ণিঝড় ”বুলবুল ” কচুয়া উপজেলা নির্বাহী অফিসারের জরুরী নিয়ন্ত্রন কক্ষের মাধ্যমে সেবা প্রদান।

ঘূর্ণিঝড় “বুলবুল”  উপলক্ষে কচুয়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে  একটি জরুরী নিয়ন্ত্রন কক্ষ খোলা হয়েছে। ৮ নভেম্বর থেকে নিয়ন্ত্রন কক্ষের মাধ্যমে  সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষন ও সকল ইউনিয়নের সাথে সংবাদ আদান প্রদান, উর্ধ্বতন কতৃপক্ষের সাথে যোগাযোগ রক্ষার জন্য উপজেলা নির্বাহী অফিসারের  কার্যালয়ে মাধ্যমে সমন্ময় করা হচেছ। ১০ নভেম্বর রবিবার  বিকেল  পর্যন্ত ঘুর্নিঝড় বুলবুল এর প্রভাবে কচুয়া উপজেলার কোথাও কোন প্রকার দুর্ঘটনার সংবাদ পাওয়া যায়নি। সকাল থেকে থেমে থেমে বৃষ্টি শুরু হয়ে  বিকেল বৃষ্টির গতি বেড়ে চলছে।

OhW
ইতিমধ্যে  কচুয়া উপজেলায় ৪৮টি  অস্থায়ী সাইক্লোন সেন্টার   প্রস্তুত রাখা হয়েছে ।সার্বক্ষনিক সবাইকে দুর্যোগ মোকাবেলায় সর্তকতা অবলম্বন ও নিরাপদে থাকার  জন্যে জনগনসহ সংশ্লিষ্ট সবাইকে পরামর্শ প্রদান করা হয়েছে। প্রয়োজনে নিয়ন্ত্রন কক্ষের নাম্বারে ফোন করে  পরামর্শ বা সহযোগীতা নেওয়ার জন্যে কচুয়া উপজেলা নির্বাহী অফিসার দীপায়ন দাস শুভ আহবান  জানিয়েছেন।
জনপ্রশাসন মন্ত্রনালয়ের জারিকৃত জরুরী চিঠির মাধ্যমে সকল কর্মকর্তা কর্মচারীদের ৯ ও ১০ নভেম্বরের সাপ্তাহিক ও সরকারি ছুটি বাতিল হয়ে যাওয়া  সবাই নিজ নিজ কর্মস্থলে  দায়িত্ব পালন করছেন।
৯  নভেম্বরের জেএসসি ও জেডিসির পরীক্ষা স্থগিত করা হয়েছে।
নিয়ন্ত্রণ কক্ষের মোবাইল নম্বর –
০৮৪২৫-৫৬০১১
কচুয়া উপজেলা নির্বাহী অফিসার  ০১৭৩০০৬৭০৭০
কচুয়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন  কর্মকর্তা ০১৮২২২১৯৯৪১
ঘুর্নঝড়েরর সার্বিক বিষয়ে কচুয়া উপজেলা নির্বাহী অফিসার দীপায়ন দাস শুভ বলেন ঘুর্ণিঝড় বুলবুল এ কচুয়ার কোথায় বড় ধরনের দূর্ঘটনা ঘটেনি,ঝড়ো হাওয়ায় কোন কোন এলাকায় গাছপালা পড়ে পল্লী বিদ্যুুতের তার বা লইন নষ্ট হয়েছে। যা ঠিক করার জন্যে পল্লী বিদ্যুতের লোকজন কাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
// Piracy Preventer by @Abu Sufian