Tuesday , 19 November 2019
সর্বশেষ
You are here: Home / প্রথম পাতা / কচুয়ায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সেবা সপ্তাহ উদযাপিত

কচুয়ায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সেবা সপ্তাহ উদযাপিত

জাতীয় ও সিভিল ডিফেন্সের পতাকা উত্তোলন,মহড়া ও সচেতনতামূলক আলোচনা সভার মধ্যে দিয়ে কচুয়ায় বর্ণাঢ্য আয়োজনে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সেবা সপ্তাহ উদযাপিত হয়েছে।
৬ নভেম্বর বুধবার  সকালে কচুয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনে পতাকা উত্তোলন ও সেবা সপ্তাহ উদ্ভোধন শেষে সচেতনতামূলক আলোচনা সভায়  প্রধান অতিথির বক্তব্য রাখেন কচুয়া উপজেলা নবাগত যোগদানকৃত নির্বাহী অফিসার দীপায়ন দাস শূভ ।

স্টেশন অফিসার ইয়াছিন প্রধানীয়ার সভাপতিত্বে ও ফায়ারম্যান আনোয়ার হোসেনের পরিচালনায় এসময় বক্তব্য রাখেন কচুয়া থানার অফিসার ইনচার্জ ওয়ালি উল্যাহ ,কচুয়াপ্রেসক্লাবের সভাপতি ও বাংলাভিশনের কচুয়া প্রতিনিধি  আলমগীর তালুকদার ও সাংবাদিক জিসান আহমেদ নান্নু প্রমূখ।
এসময় এশিয়ান টিভির কচুয়া প্রতিনিধি আহসান হাবীব সুমন,কচুয়া বিশ্বরোড বাজার ব্যবসায়ী কমিটির সহ-সভাপতি জসিম উদ্দিন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ফায়ারম্যান সাংবাদিকসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।
kachua news photot-1

ছবিঃ কচুয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনে পতাকা উত্তোলন ও সেবা সপ্তাহ উদ্ভোধন শেষে সচেতনতামূলক আলোচনা সভায়  প্রধান অতিথির বক্তব্য রাখছেন কচুয়া উপজেলা নবাগত যোগদানকৃত নির্বাহী অফিসার দীপায়ন দাস শূভ।


Warning: count(): Parameter must be an array or an object that implements Countable in /home/kachuaba/public_html/wp-includes/class-wp-comment-query.php on line 399

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
// Piracy Preventer by @Abu Sufian