Thursday , 12 December 2019
সর্বশেষ
You are here: Home / প্রথম পাতা / কচুয়ায় উপজেলা পরিষদের ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা কর্মসূচি

কচুয়ায় উপজেলা পরিষদের ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা কর্মসূচি

কচুয়ায় ডেঙ্গুসহ সকল প্রকার মশক নিধনে পরিচ্ছন্নতা কমসূচির উদ্বোধন করা  হয়েছে । ৭ আগষ্ট বুধবার উপজেলা পরিষদের আয়োজনে পৌরসভার দুই কিলোমিটার খালের কচুরীপনা ও দুই পাশের আবর্জনাসহ সকল বর্জ,আগাছা  পরিস্কার কর্মসূচি উদ্বাধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: শাহজাহান শিশির ।

Kachua 7 Aug

কচুয়া : ডেঙ্গু প্রতিরোধে কচুয়ায় পরিচ্ছন্নতা কর্মসূচির একাংশ

এ সময় উপজেলা নির্বাহী অফিসার নীলিমা আফরোজ,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুলতানা খানম, কচুয়া প্রেসক্লাবের সভাপতি ও কচুয়া বার্তার সম্পাদক মো: আলমগীর তালুকদার, বাংলাদেশ সহকারি প্রাথমিক শিক্ষক সমিতি কচুয়া শাখার সভাপতি ওমর খৈয়াম বোগদাদী রুমী, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জিনিয়ার  ইব্রাহীম খলিল বাদল, সাংবাদিক ,শিক্ষক ,প্রায় শতাধিক স্বেচ্ছাসেবক ও দেড়শতাধিক শ্রমিক ,গন্যমান্য ব্যাক্তিবর্গ কর্মসূচিতে অংশগ্রহন করেন।
পরিচ্ছন্নতা কর্মসূচি সম্পর্কে উপজেলা চেয়ারম্যান মো: শাহজাহান শিশির বলেন , বাংলাদেশের প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা ডেঙ্গু প্রতিরোধ আমাদের উপজেলা পরিষদকে জনসচেতনাতার জন্যে যে সব নিদের্শনা দিয়েছেন তা আমরা পালন করছি। কচুয়ায়  মশক নিধেনে পরিচ্ছন্নতার অভিযান অব্যাহত থাকবে।
k2 কচুয়া : ডেঙ্গু প্রতিরোধে কচুয়ায় পরিচ্ছন্নতা কর্মসূচির একাংশ


Warning: count(): Parameter must be an array or an object that implements Countable in /home/kachuaba/public_html/wp-includes/class-wp-comment-query.php on line 399

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
// Piracy Preventer by @Abu Sufian