Tuesday , 15 October 2019
সর্বশেষ
You are here: Home / প্রথম পাতা / শোক সংবাদ: সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আনম এহসানুল হক মিলনের শ্বশুরের জানাজা সম্পন্ন

শোক সংবাদ: সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আনম এহসানুল হক মিলনের শ্বশুরের জানাজা সম্পন্ন

কচুয়ায় সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আনম এহসানুল হক মিলনের শ্বশুরের জানাজা সম্পন্ন  হয়েছে। সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও বিএনপির আন্তর্জতিক বিষয়ক সম্পাদক আনম এহসানুল হক মিলনের শ্বশুর মো: ইউনুছ খান( ৯০) সোমবার রাতে ঢাকায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ….রাজিউন)। ।মৃত্যুকালে তিনি স্ত্রী,১ ছেলে ৪ মেয়ে রেখে গেছেন । মঙ্গলবার বাদ জোহর উপজেলার পালগিরি বেগম রোকেয়া উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা সম্পন্ন হয়।

kachua photo 02

ছবি / সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও বিএনপির আন্তর্জতিক বিষয়ক সম্পাদক আনম এহসানুল হক মিলনের শ্বশুর মো: ইউনুছ খানের জানজার একাংশ ।

এ সময় সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি, সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও বিএনপির আন্তর্জতিক বিষয়ক সম্পাদক আনম এহসানুল হক মিলন, আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মী ,এলাকার বিপুলসংখ্যক জনগন  জানাজায় অংশ গ্রহন করেন।  জানাজো শেষে মরহুমের নিজ বাড়ি পালগিরি গ্রামের পারিবারিক গোরস্থানে তাঁর লাশ দাফন করা হয়।

kachua photo 1
ছবি : ১/ সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও বিএনপির আন্তর্জতিক বিষয়ক সম্পাদক আনম এহসানুল হক মিলনের শ্বশুর মো: ইউনুছ খানের জানাজায় বক্তব্য রাখছেন সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি।


Warning: count(): Parameter must be an array or an object that implements Countable in /home/kachuaba/public_html/wp-includes/class-wp-comment-query.php on line 399

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
// Piracy Preventer by @Abu Sufian