Friday , 23 August 2019
সর্বশেষ
You are here: Home / অন্যান্য / কচুয়ার বিসিএসে উর্ত্তীনদের থানা প্রশাসনের ফুলেল শুভেচ্ছা

কচুয়ার বিসিএসে উর্ত্তীনদের থানা প্রশাসনের ফুলেল শুভেচ্ছা

কচুয়া উপজেলার বিসিএসে উর্ত্তীনদের থানা প্রশাসনের পক্ষ থেকে ফুলের শুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান হয়েছে। রবিবার কচুয়া থানার অফিসার ইনচার্জ ওয়ালিউল্লাহ ও পুলিশ পরিদর্শক(তদন্ত) মো: শাহজাহান কামাল বাড়িতে গিয়ে ৩৯  বিশেষ বিসিএস(স্বাস্থ্য)পরীক্ষায় উর্ত্তীন কচুয়ার  কৃতি সন্তানদের বাড়িতে গিয়ে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানান। ওইদিন বিকেলে ওসি ওয়ালী উল্যাহ অলি ও পুলিশ পরিদশর্ক (ওসি তদন্ত) মুহাম্মদ শাহজাহান কামাল বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ কচুয়ার কড়ইয়া গ্রামের শুভাশিষ মজুমদার,রহিমানগর বাজারস্থ বলরা গ্রামের রাহাত ফাহমিদা আলম,শাহারপার গ্রামের সুলতান মাহমুদ মজুমদার ও মেঘদাইর গ্রামের ফাতেমাতুজ জোহরা বৃষ্টির বাড়িতে ফুল ও মিষ্টি নিয়ে হাজির হয়।

kachua photo-3ছবিঃ কচুয়া-২  কচুয়ার বলরা গ্রামের বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ রাহাত ফাহমিদা আলম মজুমদারকে মিষ্টি মুখ করাচ্ছেন ওসি ওয়ালী উল্যাহ অলিসহ অন্যান্যরা।
এসময় ওসি মোঃ ওয়ালী উল্যাহ অলি ও পুলিশ পরিদশর্ক (ওসি তদন্ত) মুহাম্মদ শাহজাহান কামাল প্রার্থী ও তাদের পরিবারের লোকজনের সাথে সঠিক তথ্যে যাচাইয়ের বিষয়ে কথা বলেন,তথ্য যাচাইয়ের বিষয়ে কাউকে কোন ধরনের আর্থিক সুবিধা না দিতে অনুরোধ জানান এবং উত্তীর্ণ প্রার্থীদের অভিনন্দন জানিয়ে প্রার্থী ও তাদের পরিবারের সদস্যদের মিষ্টি মুখ করান ও ফুলেল শুভেচ্ছা জানান।
এসময় স্থানীয় সাংবাদিক ইউপি সদস্য সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
প্রসংগত: ৩৯তম  বিশেষ বিসিএস (স্বাস্থ্য) পরীক্ষার ফলাফলে কচুয়া উপজেলায় ১৫জন কৃতি শিক্ষার্থী  উত্তীর্ণ হয়। oc 4

ছবিঃ কচুয়া-১  কচুয়ার কড়ইয়া গ্রামের বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ শুভাশিষ বিজয় কৃষ্ণ মজুমদারকে মিষ্টি মুখ করাচ্ছেন ওসি ওয়ালী উল্যাহ অলিসহ অন্যান্যরা।


Warning: count(): Parameter must be an array or an object that implements Countable in /home/kachuaba/public_html/wp-includes/class-wp-comment-query.php on line 399

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
// Piracy Preventer by @Abu Sufian