Wednesday , 16 October 2019
সর্বশেষ
You are here: Home / অন্যান্য / কচুয়ায় ধর্ষন মামলার ওয়ারেন্টভ’ক্ত আসামী গ্রেফতার

কচুয়ায় ধর্ষন মামলার ওয়ারেন্টভ’ক্ত আসামী গ্রেফতার

কচুয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপুর্বক ধর্ষনের মামলার আসামী রাকিবুল হাসান জয়েল মীর(২৮)কে গ্রেফতার করেছে থানা পুলিশ। ১৮ জুন মঙ্গলবার সকালে কচুযা পৌর বাজার থেকে ধর্ষনের মামলার ওয়ারেন্টভ’ক্ত পলাতক আসামী কাদলা ইউনিয়নের সখিপুরা গ্রামের আ: মালেকের ছেলে রাকিবুল হাসান জয়েল মীরকে গ্রেফতার করা হয়। ওইদিন ধর্ষন মামলার আসামী রাকিবুল হাসান জয়েল মীর(২৮)কে চাঁদপুরের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।
মামলার এজহার মর্মে জানা যায়  কচুয়া বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজের ¯œতাক প্রথম বর্ষের ছাত্রীর সাথে রাকিবুল হাসান জয়েল দীর্ঘদিন কলেজ ছত্রীর সাথে প্রেমের অভিনয় করে  কোর্টে বিয়ে করবে বলে কলেজ থেকে নিয়ে চাঁদপুরের শরিয়তপুর আবাসিক হোটেল নিয়ে যৌন উত্তেজক ওষুধ খাইয়ে জোরপূর্বক ধর্ষন করে পালিয়ে যায় । এ ঘটনায় কলেজ ছাত্রী বাদী হয়ে ২২ ফেব্রুয়ারি রাকিবুল হাসান জুয়েলসহ ৬জনকে বিবাদী করে চাঁদপুরের নারী ও শিশু নির্যতন ট্রাইবুনালে একটি মামলা দায়ের করেন। মামলা নং ২০/২০১৯খ্রী:।
বাদী পক্ষের আইনজীবি চাঁদপুর আইনজীবি সমিতির জেনারেল অডিটর  চাঁদপুর জর্জ কোর্টের  আইনজীবি এডভেকেট জসিম উদ্দিন প্রধান বলেন,মামলার বাদীর মেডিকেল রিপোর্ট ও কচুয়া থানার তদন্ত রিপোর্ট আমলে নিয়ে মামলার বিজ্ঞ বিচারক এ মামলার  আসামীদের আদালতে হাজিরা না দেওয়ায় আসামীদের গ্রেফতারী পরোয়ানা জারি করেছে।

rahimanogor photpo
ছবি: কচুয়া থানায় গ্রেফতারকৃত আসামী রাকিবুল হাসান জয়েল মীর।


Warning: count(): Parameter must be an array or an object that implements Countable in /home/kachuaba/public_html/wp-includes/class-wp-comment-query.php on line 399

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
// Piracy Preventer by @Abu Sufian