Sunday , 25 August 2019
সর্বশেষ
You are here: Home / দ্বিতীয় পাতা / কচুয়ায় এসএসসি ও দাখিলে পরীক্ষার্থী ৫হাজার ৬শত ১৭ জন\অনুপস্থিত ৩৭জন

কচুয়ায় এসএসসি ও দাখিলে পরীক্ষার্থী ৫হাজার ৬শত ১৭ জন\অনুপস্থিত ৩৭জন

আশরাফুল তালুকদার (স্টাফ রিপোর্টার) :
কচুয়ায় ২ ফেব্রæয়ারি শনিবার অনুষ্ঠিত এসএসসি ,দাখিল ও ভোকেশনালে ৫ হাজার ৬শত ১৭ জন পরীক্ষার্থী অংশগ্রহন করেছে। অনুপস্থিত ৩৭ জন তন্মধ্যে বিভিন্ন বিদ্যালয়ে ২১ ও মাদ্রাসায় ১৬জন ।  কচুয়া উপজেলার ৭টি কেন্দ্রে এসএসসিতে পরীক্ষার্থী ৪হাজার ১ শত ৫৩ জন,ভোকেশনালে ১শত ৪৮ ও দাখিলে ৩টি কেন্দ্রে ১হাজার ৩শত ১৭জন অংশ গ্রহন করে। কুমিল্লা শিক্ষা বোর্ডের অধীনে কচুয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে  ৮শত৭৬,সাচার উচ্চ বিদ্যালয়ে৭শত৭৯,রহিমানগর বিএবি উচ্চ বিদ্যালয়ে ৭শত৪৩, পালাখাল উচ্চ বিদ্যালয়ে ৫শত৫২৩,আশেক আলী খান স্কুল এন্ড কলেজে  ৬শত২৫, আশ্রাফপুর উচ্চ বিদ্যালয়ে ৫৮ মাঝিগাছা  উচ্চ বিদ্যালয়ে ২শত৪৯জন পরীক্ষাতর্ িপরীক্ষায় অংশ গ্রহন করে।
অপরদিকে মাদ্রসা শিক্ষাবোর্ডের অধীনে নিশ্চিন্তপুর ডিএস কামিল মাদ্রাসা কেন্দ্রে ৫শত৯৯, বিতারা  আলিম মাদ্রাসা কেন্দ্রে ৩শত৬৭, মানোহরপুর  ফাযিল মাদ্রাসা কেন্দে ৩শত্র ৫০জন পরীক্ষার্থী অংশ গ্রহন করে।কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে সাচার ডিগ্রী কলেজ কেন্দ্র থেকে ১শত৪৮জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহন করে।
২ ফেব্রæয়ারি শনিবার কচুয়া উপজেলা নির্বাহী অফিসার  নীলিমা আফরোজ কচুয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে , নিশ্চিন্তপুর ডিএস কামিল মাদ্রাসা , মানোহরপুর  ফাযিল মাদ্রাসা কেন্দ্র  ও চাঁদপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: সামিউল ইসলাম মাঝিগাছা,সাচার ও বিতারা মাদ্রাসা কেন্দ্র  এবং নির্বাহী ম্যাজিট্রেট আজিজুননাহার আশ্রাফপুর ও রহিমানগর বিএবি উচ্চ বিদ্যালয় কেন্দ্র পরিদর্শন করেন।  প্রথম দিনে কচুয়ায়  শান্তিপূর্ন ও নকলমুক্ত পরিবেশে পরীক্ষা সম্পন্ন হয়েছে।

ssc


Warning: count(): Parameter must be an array or an object that implements Countable in /home/kachuaba/public_html/wp-includes/class-wp-comment-query.php on line 399

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
// Piracy Preventer by @Abu Sufian