Sunday , 25 August 2019
সর্বশেষ
You are here: Home / দ্বিতীয় পাতা / কচুয়ার হযরত শাহনেয়ামত শাহ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

কচুয়ার হযরত শাহনেয়ামত শাহ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

কচুয়া পৌরসভার হযরত শাহনেয়ামত শাহ  উচ্চ বিদ্যালয়ের  বার্ষিক মিলাদ  ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।  রবিবার  ২৭ জানুয়ারি বিদ্যালয় মিলনায়তনে  ২০১৯ সালের এসএসসি পরীক্ষা উপলক্ষে আলোচনা সভায়  শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিকনির্দেনামূলক বক্তব্য রাখেন পরিচালনা পর্ষদের সভাপতি ও কচুয়া পৌরসভার মেয়র নাজমুল আলম স্বপন।  এসময় তিনি বলেন গুনগত মান সম্পন্ন শিক্ষা অর্জন ও বিদ্যালয়ের হারানো  ঐতিহ্য ফিরিয়ে আনতে আমরা কাজ করছি। তাই তিনি সকলের সহযোগীতা কামনা করেন।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: ইলিয়াছ মিয়ার সভাপ্রধানে আলোচনা সভায় বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য আলহাজ্ব মো: হারুন অর রশিদ,হাজী মোস্তফা জামান মুন্সি, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক তরিকুল ইসলাম মুন্সি, কচুয়া প্রেসক্লাবের সভাপতি মো: আলমগীর তালুকদার সাবেক শিক্ষক সনতোষ চন্দ্র সেন,সমাজ সেবক প্রানধন দেব,সহকারি শিক্ষক মো: মফিজুল ইসলাম, রুহুল আমিন,পৌর সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক ইয়াছিন স¤্রাট, বিদয়ী শিক্ষার্থী রাকিবুল হাসান ,দশম শ্রেণির শিক্ষার্থী শুক্কর আলী নবম শ্রেণির ফাতেমা আক্তার প্রমূখ। অনুষ্ঠানে দোয়া মুনাজাত পরিচালনা করেন ধর্মীয় শিক্ষক মাওলানা এমরান হোসেন। এ সময় বিদ্যালয়ের  শিক্ষক ,অভিভাবক,শিক্ষার্থী  দোয়া মিলাদ ও সমাবেশে যোগদান করেন।

32
ছবি: কচুয়ার  হযরত শাহনেয়ামত শাহ উচ্চ বিদ্যালয়ে মিলাদও  দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির  বক্তব্য রাখছেন  পরিচালনা পর্ষদের সভাপতি ও কচুয়া পৌরসভার মেয়র নাজমুল আলম স্বপন।


Warning: count(): Parameter must be an array or an object that implements Countable in /home/kachuaba/public_html/wp-includes/class-wp-comment-query.php on line 399

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
// Piracy Preventer by @Abu Sufian