Thursday , 13 December 2018
সর্বশেষ
You are here: Home / অন্যান্য / কচুয়ায় এসএসসি পরীক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

কচুয়ায় এসএসসি পরীক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

কচুয়ায়  এসএসসি পরীক্ষার টেস্টে অকৃতকার্য শিক্ষার্থীরা মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে। বৃহস্পতিবার ৮ নভেম্বর কচুয়া পৌরসভার হযরত শাহনেয়ামত শাহ উচ্চ বিদ্যালয়ের এবছরের টেস্ট পরীক্ষায় অকৃতকার্য ১শত৫৬ শিক্ষার্থী  ফরম পিলাপের দাবীতে বিদ্যালয়ের সামনের সড়কে এ মানব বন্ধন ও বিক্ষোভ সমাবেশে পালন করে। প্রসংগত এবছর ওই বিদ্যালয হতে এসএসসি পরীক্ষায় নিয়মিত ও অনিয়মত ২শত৬৯জন ছাত্রছাত্রী পরীক্ষায়  অংশ গ্রহন করে। তন্মধ্যে সকল বিষয়ে পাশ ও বিশেষ  বিবেচনায় ১শত ১৩জন উর্ত্তীন হয়।
এ ব্যপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: ইলিয়াছ মিয়া বলেন শিক্ষাবের্ডের নীতিমালা অনুযায়ী শুধু কৃতকার্য শিক্ষার্থীদের তালিকা কুমিল্লা শিক্ষা বের্ডে প্রেরণ করা হয়েছে। শুধুমাত্র কৃতকার্য ছাত্রছাত্রীদের ফরম পিলাপ করা হবে। বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি পৌর মেয়র নাজমুল আলম স্বপন বলেন ,গুনগত মানসম্পন্ন শিক্ষা অর্জন ,বিদ্যালয়ের সার্বিক পরিস্থিতি উন্নযনে ব্যাপক কমৃসূচি গ্রহন করা হয়েচে।শিক্ষাবের্ডের নীতিমালা অনুযায়ী ফরম পিলাপের জন্য ম্যনেজিং কমিটির সভায় সিদান্ত নেওয়া হয়েছে। এলাকাবাসীর সহযোগীতায় বিদ্যালয়ের পড়াশুনার মান উন্নতি হয়েছে। কোমলমতি শিক্ষার্থীদের আন্দোলন থেকে বিরত হয়ে পড়ালেখায় ফিরে যাবার  আহবান জানিয়েছেন ।

kachua 8 nov

ছবিঃ১/ কচুয়ায়  শিক্ষার্থীদের মানব বন্ধনের একাংশ


Warning: count(): Parameter must be an array or an object that implements Countable in /home/kachuaba/public_html/wp-includes/class-wp-comment-query.php on line 399

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
// Piracy Preventer by @Abu Sufian