1. ashraful.shanto@gmail.com : Ashraful Talukder : Ashraful Talukder
  2. newstalukder@gmail.com : Alamgir Talukder : Alamgir Talukder
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০২:৪৮ পূর্বাহ্ন

কচুয়ায় রিক্সাচালক ও অসহায়দের মাঝে প্রবাসীর খাদ্য সামগ্রী বিতরণ

  • আপডেট : সোমবার, ৩০ মার্চ, ২০২০
  • ৪৯২ বার পড়া হয়েছে

বৈশিক পরিস্থিতিতে করোনা ভাইরাস প্রতিরোধে অসহায় ও রিক্সাচালকদের মাঝে আমেরিকা প্রবাসী ইঞ্জিনিয়ার  মাইনুল ইসলামের পক্ষ থেকে   খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ৩০ মার্চ সোমবার সকালে কচুয়ার কৃতি সন্তান চাঁদপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার একেএম,আবদুল মোতালেবের একমাত্র ছেলে আমেরিকা প্রবাসী কম্পিউটার ইঞ্জিনিয়ার মাইনুল ইসলামের পক্ষ থেকে তাঁর গ্রামের বাড়ি কচুয়া উপজেলার নলুয়া ও পাশ্ববর্তী গ্রামের কর্মহীন রিক্সাচালক ও অসহায় ১শত পরিবারের মাঝে চাউল,ডাল ও সাবান বিতরণ করেছে

 

56

ছবি: কচুয়ার নলুয়ায় আমেরিকা প্রবাসী ইঞ্জিনিয়ার মাইনুল ইসলামের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরনের একংশ। ইনসেটে আমেরিকা প্রবাসী ইঞ্জিনিয়ার মাইনুল ইসলামের ফাইল ছবি।

এ সময় নলুয়া গ্রামের অঞ্জলী রানী বলেন আমার স্বামী কয়েকদিন ঘর থেকে বাহিরে কাজে যেতে না পারার কারনে আমরা অনেক কষ্টে ছিলাম মাইনুল সাহেব আমাদেরকে খাবার সামগ্রী বিতরণ করায় আমরা খুশী।
এদিকে চাঁদপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুল মোতালেব বলেন আতংকিত না হয়ে সবাই নিজ নিজ ঘরে থাকুন। সামাজিক দায়বদ্ধতা ও নিজেদের দায়িত্বের কারনে সবাই নিজ নিজ অবস্থান থেকে সহযোগীতা করুন। তাহলে সবাই  ভাল থাকবে। সকলের মঙ্গল কামনা করছি।

55

ছবি: কচুয়ার নলুয়ায় আমেরিকা প্রবাসী ইঞ্জিনিয়ার মাইনুল ইসলামের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরনের একংশ। ইনসেটে আমেরিকা প্রবাসী ইঞ্জিনিয়ার মাইনুল ইসলামের ফাইল ছবি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার