1. ashraful.shanto@gmail.com : Ashraful Talukder : Ashraful Talukder
  2. newstalukder@gmail.com : Alamgir Talukder : Alamgir Talukder
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৪:১৩ পূর্বাহ্ন

কচুয়ায় নবযোগদানকৃত চিকিৎসকদের সাথে ড.মহীউদ্দীন খান আলমগীরএমপি’র মত বিনিময়

  • আপডেট : বৃহস্পতিবার, ১৯ ডিসেম্বর, ২০১৯
  • ৪১১ বার পড়া হয়েছে

প্রান্তিক জনগনের স্বাস্থ্য সেবা নিশ্চিত করা ও  নবযোগদানকৃত ডাক্তারদের করনীয় সম্পর্কে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।১৯ডিসেম্বর বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন মাঠে  মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি।

kachua photo 02

ছবি ২: কচুযা উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও কর্মচারীদের আবাসিক  ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধনের একাংশ
এ সময় তিনি নবযোগদানকৃত ১৬ ডাক্তারসহ সকল চিকিৎসকদের উদ্দেশ্যে বলেন  সেবার মনোভাব নিয়ে জনগনকে চিকিৎসা সেবা দিতে হবে। সরকারি হাসপাতালে এখন মানুষের প্রয়োজনীয় বেশীরভাগ পরীক্ষা নিরীক্ষা করার ব্য¦বস্থা আছে । সরকারি হাসপাতালের রোগীকে বিনা প্রয়োজনে প্রাইভেট ক্লিনিকে পাঠাবেননা। উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে সব প্রকার  দালালদের প্রবেশাধিকার নিষেধ। স্বাস্থ্য কমপ্লেক্সের ৫শত গজের মধ্যে  ডায়াগনষ্টিক সেন্টার গড়ে উঠার কথা নয়। নীতিমালা অনুযায়ী এ ব্যাপারে ব্যবস্থা গ্রহনের জন্যে তিনি নির্দেশ প্রদান করেন।

kachua 19 Dec

ছবি ১ : ড.মহীউদ্দীন খান আলমগীরকে নবযোগদানকৃত চিকিৎসকদের  ফুল দিয়ে শুভেচ্ছা প্রদানের  একাংশ
কচুয়া উপজেলা নির্বাহী অফিসার দীপায়ন দাস শুভ’র সভাপ্রধানে  ও আবাসিক মেডিকেল অফিসার ডা: সোহেলারানার পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো: শাহজাহান শিশির, জেলা পরিষদ সদস্য রওনক আরা রতœা,কচুয়া পৌরসভার মেয়র নাজমুল আলম স্বপন,মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সালাউদ্দিন মাহমুদ, নব যোগদানকৃত চিকিৎসক ডা:তানজিদ হোসাইন।
ওই দিন তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের  চিকিৎসক ও কর্মচারীদের আবাসিক  ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন ও হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

ubv

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার