1. ashraful.shanto@gmail.com : Ashraful Talukder : Ashraful Talukder
  2. newstalukder@gmail.com : Alamgir Talukder : Alamgir Talukder
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৩:১৫ পূর্বাহ্ন

কচুয়া উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সভাপতি: টগর, সম্পাদক আক্তার

  • আপডেট : বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯
  • ৩৮০ বার পড়া হয়েছে

কচুয়া উত্তর  ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে আগামী তিন বছরের জন্য সভাপতি কাজী জহিরুল ইসলাম টগর ও আক্তার হোসেন   সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। ২১ নভেম্বর বুধবার  বিকেলে কচুয়া উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ত্রি-বার্ষিক সম্মেলনে অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।
সম্মেলনে সভাপতি পদে ৭৩ ভোট পেয়ে কাজী জহিরুল ইসলাম টগর নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্ধী  কাজী জহিরুল ইসলাম জাহাঙ্গীর ৭১  ভোট। অপর দিকে সাধারণ সম্পাদক পদে আক্তার হোসেন ৬১ ভোট পেয়ে নির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদ্বন্ধী প্রার্থী  শেখ মনির ৬০ভোট পায় । নিবার্চন শেষে ফলাফল ঘোষণা করেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।  ফলাফল ঘোষনার পর নবনির্বাচিত সভাপতি ও সম্পাদকের হাতে দলের ঘোষণাপত্র ও গঠনতন্ত্র বই তুলে দেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

50
এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক ও কচুয়া উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান শিশির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আইয়ুব আলী পাটওয়ারি, সহ-সভাপতি কামরুননাহার ভূইয়া, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, যুগ্ম সাধারণ  সম্পাদকমো: শাহজাহান স¤্রাট ,মোতাহের হোসেন দুলাল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ আব্দুর জব্বার বাহার,কোষাধ্যক্ষ নাজমুল হক মজুমদার মিঠু, সদস্য আবুল খায়ের মজুমদার,উপজেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম,কচুয়া পৌর মেয়র নাজমুল আলম স্বপন, উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সাধারন সম্পাদক মোফাচ্ছল খান,উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জি: ইব্রাহীম খলিল বাদল,সাধারন সম্পাদক এসএম জাকির হোসেন সবুজসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

11

ফাইল ছবি: ছবিঃ কচুয়া উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের  ত্রি-বার্ষিক সম্মেলনে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি বিজযী সভাপতি ও সাধারন সম্পাদকের হাতে  দলীয় ঘোষনাপত্র ও গঠনতন্ত্র তুলে দেয়। পাশে ইনসেটে নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদক

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার