1. ashraful.shanto@gmail.com : Ashraful Talukder : Ashraful Talukder
  2. newstalukder@gmail.com : Alamgir Talukder : Alamgir Talukder
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১১:১৬ অপরাহ্ন

কচুয়ায় অপহরণের ১৩দিন পর গৃহবধু উদ্বার॥গ্রেফতার-১

  • আপডেট : শনিবার, ১০ অক্টোবর, ২০১৫
  • ২০০ বার পড়া হয়েছে

সালাউদ্দিন মজুমদার :kachua photoকচুয়ায় অপহরেণর ১৩ দিন পর গৃহবধুকে উদ্বার করেছ থানা পুলিশ ।থানা সুত্রে জানা গেছে উপজেলার অশ্রাফপুর গ্রামের আ: মান্নানের মেয়ে(শারমিন আক্তার) ও তার শিশু বাচ্ছাসহ ২৭ সেপ্টেম্বর বিকালে  সিএনজি যোগে তার শ্বশুর বাড়ি যাবার সময় পাশ্ববর্তী হোসেনপুর বাজারের নিকট  পৌছলে  একই গ্রামের আহমেদ রেজার ছেলে রাশেদ(২৫) তাকে অপহরণ করে কুমিল্লা নিয়ে যায়। উদ্বারকৃত শারমিন জানায় ,তাকে অপহরণের পর জোরপূর্বক ডিভোর্স নিয়ে রাশেদ বিয়ে করতে বাধ্য করে।পরে  স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান সুভাসের মধ্যস্থতায়  তার শিশু বাচ্ছাটিকে তার মায়ের কাছে ফেরত দেওয়া হয় ।
এ ব্যপারে শারমিনের মা লুৎফুননাহার ৯ অক্টোবর শুক্রবার কচুয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করে।ওই দিন রাত তিনটার সময় থানা পুলিশ মেয়েটিকে কুমিল্লার কান্দিরপাড় এলাকার অভিযুক্ত রাশেদের বোনের বাসা থেকে উদ্বার করে এবং রাশেদকে আটক করে ।
গতকাল শনিবার নারি ও শিশু নির্যাতন আইনে মামলায় গ্রেফতার দেখিয়ে রাশেদকে জেলহাজতে প্রেরণ করা হয়। মামলা নং ৯ তারিখ ১০.১০.২০১৫
এদিকে অভিযুক্ত রাশেদ জানায় আমার সাথে শারমিনের  দীর্ঘদিনের ভালবাসার সর্ম্পক রয়েছে ।তার বাবা তার ইচ্ছার বিরুদ্বে অন্যত্র বিয়ে দিয়ে দেয় ।এখন যা ঘটেছে তাও শারমিনের ইচ্ছাতেই হয়েছে।
কচুয়া : গ্রেফতারকৃত রাশেদ

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার